October 8, 2024, 8:13 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

বলিউড মুগ্ধ নোরা ফাতেহির বেলি ডান্সে

বলিউড মুগ্ধ নোরা ফাতেহির বেলি ডান্সে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ফের একবার লাইমলাইটে আলোচিত নৃত্যশিল্পী নোরা ফতেহি। অনেকেই নিশ্চয় চেনেন নোরা কে। সালমান খানের রিয়্যালিটি শো বিগ বস সিজন ৯-এর প্রাক্তন প্রতিযোগী ছিলেন মডেল-অভিনেত্রী নোরা। তবে নোরা তার আগামি ছবি নয়, একটি গানের সঙ্গে বেলি ডান্স করেই লাইমলাইটে উঠে এসেছেন ফের।

সালমান-ক্যাটরিনা অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির ‘সোয়্যাগ সে করেঙ্গে সব কা স্বোয়াগাত’ গানের সঙ্গে নোরার বেলি ডান্স সোশ্যাল মিডিয়ায় নিমেষে ছড়িয়ে যায় আপলোডের পরই। এমনই প্রশংসা হয়েছে নোরার যা ক্যাটরিনাকেও পিছনে ফেলে দিয়েছে।

নোরা তার ইন্সটাগ্রামে সোয়্যাগ-এর একটি আরবি ফিউশনের সঙ্গে তার বেলি ডান্সের ভিডিও আপলোড করে। দিন তিনেক আগে পোস্ট করা এই ভিডিওতে ৮০ হাজারেরও বেশি লাইক করা হয়েছে৷ লাল রঙের একটি পোশাকে নোরার এই নাচ থেকে খুব কম জনই চোখ ফেরাতে পারবেন। এই ভিডিওটি অনেকে শেয়ারও করেছেন।

 

Share Button

     এ জাতীয় আরো খবর